রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:২৫

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বিশ্বকাপ ক্রিকেটে সাকিবের টানা তিন ম্যাচে ফিফটি

বিশ্বকাপ ক্রিকেটে সাকিবের টানা তিন ম্যাচে ফিফটি

অনলাইন স্পোর্টস ডেস্কঃ

বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশ দলকে ব্যাটে বলে নিয়মিত ভরসা দিয়ে যাচ্ছেন একজনই-সাকিব আল হাসান। আজ (শনিবার) বিশ্বকাপের টানা তৃতীয় ম্যাচে হাফসেঞ্চুরি তুলে নিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আগের দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকা আর নিউজিল্যান্ডের বিপক্ষেও পেয়েছিলেন হাফসেঞ্চুরি। প্রোটিয়াদের বিপক্ষে করেন ৭৫ আর নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪ রান। এই ম্যাচেও ফিফটি পেলেন সাকিব। সবমিলিয়ে বিশ্বকাপে এটি তার নবম হাফসেঞ্চুরি।

বাংলাদেশি কোনো ব্যাটসম্যানের বিশ্বকাপে টানা তিন ম্যাচে ফিফটির রেকর্ড আছে কেবল মাহমুদউল্লাহ রিয়াদের। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এই কীর্তি গড়লেন সাকিব।

৫৩ বলে হাফসেঞ্চুরি পূর্ণ করেছেন সাকিব, ৩ বাউন্ডারি আর ১ ছক্কার সাহায্যে। ওয়ানডে ফরমেটে এটি টাইগার অলরাউন্ডারের ৪৫তম হাফসেঞ্চুরি।