রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৩২

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
বিশ্বকাপ ক্রিকেটে সাকিবের টানা তিন ম্যাচে ফিফটি

বিশ্বকাপ ক্রিকেটে সাকিবের টানা তিন ম্যাচে ফিফটি

অনলাইন স্পোর্টস ডেস্কঃ

বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশ দলকে ব্যাটে বলে নিয়মিত ভরসা দিয়ে যাচ্ছেন একজনই-সাকিব আল হাসান। আজ (শনিবার) বিশ্বকাপের টানা তৃতীয় ম্যাচে হাফসেঞ্চুরি তুলে নিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আগের দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকা আর নিউজিল্যান্ডের বিপক্ষেও পেয়েছিলেন হাফসেঞ্চুরি। প্রোটিয়াদের বিপক্ষে করেন ৭৫ আর নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪ রান। এই ম্যাচেও ফিফটি পেলেন সাকিব। সবমিলিয়ে বিশ্বকাপে এটি তার নবম হাফসেঞ্চুরি।

বাংলাদেশি কোনো ব্যাটসম্যানের বিশ্বকাপে টানা তিন ম্যাচে ফিফটির রেকর্ড আছে কেবল মাহমুদউল্লাহ রিয়াদের। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এই কীর্তি গড়লেন সাকিব।

৫৩ বলে হাফসেঞ্চুরি পূর্ণ করেছেন সাকিব, ৩ বাউন্ডারি আর ১ ছক্কার সাহায্যে। ওয়ানডে ফরমেটে এটি টাইগার অলরাউন্ডারের ৪৫তম হাফসেঞ্চুরি।