রোজ সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ১১:৪৭

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
সালমানের “ভারত” ছবির চার দিনেই ১০০ কোটি আয়!

সালমানের “ভারত” ছবির চার দিনেই ১০০ কোটি আয়!

অনলাইন ডেস্ক:

“আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় ওপেনিং! সবাইকে ধন্যবাদ। খুব আনন্দ হচ্ছে। গর্ব হচ্ছে। জয় হিন্দ।” টুইটারে লিখেছেন সালমান খান। এতটা আনন্দিত তিনি হতেই পারেন। কারণ, মাত্র চার দিনে তাঁর নতুন ছবি ‘ভারত’ আয় করেছে ১০০ কোটি রুপি। গতকাল শনিবার এই মাইলফলক ছুঁয়েছে ছবিটি। বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এমনটাই জানিয়েছেন টুইটারে। এর আগে গত শুক্রবার তিনি জানিয়েছেন, আর মাত্র কয়েক ঘণ্টা। এরই মধ্যে ছবিটি ৯৫.৫০ কোটি রুপি আয় করেছে। এরপর ১০০ কোটির ক্লাবে জায়গা করে নেবে ‘ভারত’। তিনি ছবিটির গগনচুম্বী সাফল্যের সম্ভাবনার কথাও বলেছেন। শুধু তা-ই নয়, তাঁর মতে, ‘ভারত’ আরও অনেক ছবির রেকর্ড ভেঙে দেবে।

বলিউডে যে ছবিগুলো দ্রুত ১০০ কোটির ক্লাবে ঢুকতে পেরেছে, তার মধ্যে বলিউডের এ সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা সালমান খানের ছবির সংখ্যা বেশি। এই তালিকায় সালমান খানের ১৪টি ছবি রয়েছে। তাঁর পরই আছেন অক্ষয় কুমার ও অজয় দেবগন। ১০০ কোটির ক্লাবে তাঁদের প্রত্যেকের ১০টি ছবি রয়েছে। এই ক্লাবে শাহরুখ খানের ছবির সংখ্যা ৭। আর আমির অভিনীত ৬টি ছবি এই ক্লাবে ঢুকতে পেরেছে।

ঈদ উপলক্ষে গত বুধবার সারা ভারতে ৪ হাজার ৭০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ভারত’। অনেকেই ভেবেছিলেন, যেহেতু এখন বিশ্বকাপ ক্রিকেট চলছে, তাই ‘ভারত’ ছবির আশানুরূপ ব্যবসা হওয়ার সম্ভাবনা কম। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেছে, বিশ্বকাপ ক্রিকেট এই ছবির সাফল্যে তেমন কোনো বাধা তৈরি করতে পারেনি। ঈদের দিন ছিল ভারত আর দক্ষিণ আফ্রিকার খেলা। সেই খেলা বাদ দিয়ে সেদিন অসংখ্য দর্শক ছবিটি দেখতে ছুটে গেছেন প্রেক্ষাগৃহে। সেদিন ছবিটি ৪২ দশমিক ৩০ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছে। এই খবর জানিয়ে টুইটারে তরণ আদর্শ লিখেছেন, ‘সালম্যানিয়ায় ভুগছে পুরো ভারত। বক্স অফিসে ঝড় তুলে রেকর্ড গড়েছে। আর সালমান ভক্ত-দর্শকের মাঝে তাঁর জনপ্রিয়তা দিয়ে আবার প্রমাণ করেছেন, সালমান খান দর্শক টানতে পারেন।’

‘ভারত’ ছবিতে পাঁচ–পাঁচটি চরিত্রে একাই অভিনয় করেছেন সালমান খান। আর এতে করে বুঝিয়ে দিয়েছেন, ছবি হিট করানোর জন্য তিনি একাই এক শ। তবে ছবিতে ক্যাটরিনা কাইফের অভিনয়ও প্রশংসা কুড়িয়েছে। ঈদের পর এ সপ্তাহের শেষে ছুটির দিনগুলোয় ‘ভারত’ ছবির আয় আরও বাড়বে, এমনটাই আশা করছেন সিনেমা হলের মালিকেরা। ইতিমধ্যেই উত্তর ভারতের বড় শহরগুলোর অধিকাংশ সিনেমা হলে ‘ভারত’ চলছে। সেই সিনেমা হলগুলোর প্রায় সব শো হাউসফুল।

এর আগে সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৫), ‘সুলতান’ (২০১৬) আর ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭) ছবিগুলো ৩০০ কোটির ক্লাবে ঢুকতে পেরেছিল। এবার ‘ভারত’ও তেমন ব্যবসা করবে, এমনটাই আশা করছেন সালমান খানের ভক্তরা।