রোজ শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:২২

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
চট্টগ্রামের কর্ণফুলী চ্যানেলে ২ জাহাজের মুখোমুখি সংঘর্ষ

চট্টগ্রামের কর্ণফুলী চ্যানেলে ২ জাহাজের মুখোমুখি সংঘর্ষ

অনলাইন ডেস্ক:

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম বন্দরে দু’টি জাহাজের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। কর্ণফুলী চ্যানেলের চট্টগ্রাম ড্রাই ডক ও বোট ক্লাব সংলগ্ন অংশে এ দুর্ঘটনা ঘটে। বন্দর সচিব ওমর ফারুক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
সংঘর্ষের পর বন্দর কর্তৃপক্ষ চট্টগ্রাম বন্দর চ্যানেলে জাহাজ চলাচল সাময়িকভাবে বন্ধ রেখেছে বলে জানা গেছে।
জানা গেছে, সংঘর্ষে ফিডার জাহাজ এক্সপ্রেস মহানন্দা এবং অয়েল ট্যাংকার এমটি বুর্গান ক্ষতিগ্রস্ত হলেও হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
সচিব ওমর ফারুক বলেন, শ্রীলঙ্কা থেকে সাড়ে সাতশ কনটেইনার নিয়ে আসা এক্সপ্রেস মহানন্দা বন্দরে ঢুকছিল। আর এমটি বুর্গান তেল আনলোড করে ওই সময় চ্যানেল দিয়ে সাগরের দিকে বেরিয়ে যাচ্ছিল। সংঘর্ষের ফলে একটি জাহাজ অপরটির উপরে প্রায় ৩ ফুটের মত উঠে গিয়ে এমনভাবে আটকে গেছে যা আলাদা করা সম্ভব হয়নি। বন্দর কর্তৃপক্ষ জাহাজ দুটিকে টেনে পাশে সরিয়ে শক্ত করে বেঁধে রেখেছ। জাহাজের ক্ষয়ক্ষতি সম্পর্কে যানা যায়নি। তবে জহাজ দুটিকে আলাদা করার পরে ক্ষতির পরিমাণ জানা যাবে বলে জাহাজ মালিক পক্ষ জানিয়েছেন।