রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৬

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
বরিশালের বানারীপাড়ায় ৪ ডাকাত গ্রেপ্তার

বরিশালের বানারীপাড়ায় ৪ ডাকাত গ্রেপ্তার

অনলাইন ডেস্কঃ বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের গাভা গ্রামের বধ্যভূমি এলাকার জনৈক জগদিশ সমদ্দারের বাড়ির পাশের আমড়া বাগানের ভিতর ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্রসহ ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (তদন্ত) জহিরুল ইসলাম জানান ১৭ জুন রাত দুইটার দিকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতির জন্য গোপন বৈঠক করছে এমন খবর জানতে পেরে রাতের টহলে থাকা পুলিশের উপ-পরিদর্শক মো. মনিরুজ্জামানের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে মুলাদী মীর আনছার হোসেন (৬০), আবু জাফর(৪৫), মোশারেফ হোসেন(৩৮) ও জলিল মল্লিক(৪৫)কে গ্রেপ্তার করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের ৭/৮ জন অজ্ঞাতনামা ডাকাত সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় উপ-পরিদর্শক মনিরুজ্জামান বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।