রোজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৭:৪৭

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
সৈয়দপুরে পেট্রল ঢেলে ছেলের হাত পুড়িয়ে দিলেন বাবা

সৈয়দপুরে পেট্রল ঢেলে ছেলের হাত পুড়িয়ে দিলেন বাবা

অনলাইন ডেস্কঃ

পকেট থেকে না বলে টাকা নেয়ার অপরাধে ছেলের হাতে রশি বেঁধে তাতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন বাবা। এতে ছেলের দুই হাত আগুনে পুড়ে গেছে। ১৯ জুন বুধবার সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার চামড়া গুদাম ক্যাম্পে এ ঘটনা ঘটে।
মাহমুদ আলী (৫৫) পেশায় কাঠমিস্ত্রি, শহরের চামড়া গুদাম বিহারি ক্যাম্পের বসবাস করে। তার ছেলে মামুন (৮) নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, মামুন বাবার পকেট থেকে না বলে ১০০ টাকা নেয়। এতে তার বাবা ক্ষিপ্ত হয়ে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার কথা বলে ছেলেকে সাথে নিয়ে বাসা থেকে বের হয়। পথে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় নিয়ে গিয়ে ছেলের দুই হাত দড়ি দিয়ে বেঁধে বোতলে করে আনা পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। শিশুটির চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে মামুনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ছেলেটির বাবা মাহমুদ আলী।