রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৪২

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
বিমানবন্দরে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন বিশ্বজয়ী হাফেজ সাইফুর রহমান ত্বকী।

বিমানবন্দরে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন বিশ্বজয়ী হাফেজ সাইফুর রহমান ত্বকী।

অনলাইন ডেস্কঃ
পৃথিবীর ৬২ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রথম প্রথম স্থান অধিকার করে বাংলাদেশকে বিশ্ব দরবারে উজ্জ্বল করে দেশে ফেরার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফুলেল সংবর্ধনায় সিক্ত হন বাংলাদেশের গর্ব হাফেজ সাইফুর রহমান ত্বকী।
আজ শনিবার সকালে হাফেজ সাইফুর রহমানকে বহনকারী বিমান হজরত শাহজালাল রহ. আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে ত্বকীর উস্তাদ রাজধানীর মারকাজুত তাফফিজ মাদরাসার পরিচালক হাফেজ নেছার আহমদ আন নাছিরী, বিশ্বজয়ী আরেক হাফেজ তরিকুলসহ মাদরাসার ছাত্র-শিক্ষক ও সাধারণ কুরআনপ্রেমী মানুষ তাকে সংবর্ধনা জানান।

জর্ডানের রাজধানী আম্মানে ১৫ জুন থেকে২০ জুন অনুষ্ঠিত আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় পৃথিবীর ৬২ দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রথম হন সাইফুর রহমান ত্বকী।
প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে বৃহস্পতিবার চূড়ান্তপর্বের জন্য নির্বাচিত হন ত্বকি। শুক্রবার প্রথম স্থান অর্জনকারী হিসেবে নাম ঘোষণা হওয়ার পর জর্ডানের বাদশাহ তাকে পুরস্কৃত করেন। প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করে কাতারের প্রতিযোগী, তৃতীয় স্থান বাহরাইন, চতুর্থ পাকিস্তান ও পঞ্চম স্থান অর্জন করে সৌদি আরবের প্রতিযোগী।
সাইফুর রহমান ত্বকীর বাবা মাওলানা বদিউল আলম ধলপুর লিচুবাগান নাদিয়াতুল কোরআন হাফিজিয়া নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং রামপুরার বায়তুল আমান জামে মসজিদের খতিব। সে রাজধানীর মারকাজুত তাহফিজের ছাত্র।
সাইফুর রহমান ত্বকী ২০১৪ সালে এনটিভি আয়োজিত পিএইচপি কোরআনের আলো প্রতিভার সন্ধানে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছিলেন। এ ছাড়াও ২০১৫ সালে জেদ্দায় আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান, ২০১৬ সালে বাহরাইনে তৃতীয় স্থান ও ২০১৭ সালে কুয়েত আন্তর্জাতিক হিফজুল কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করে দ্বিতীয় স্থান অর্জন করেন তিনি।