রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:২২

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
সন্ত্রাসীদের হাত থেকে স্বামী রিফাতকে বাঁচাতে পারলেন না স্ত্রী মিন্নি

সন্ত্রাসীদের হাত থেকে স্বামী রিফাতকে বাঁচাতে পারলেন না স্ত্রী মিন্নি

অনলাইন ডেস্ক: বরগুনা সরকারি কলেজের সামনে পথচারী ও স্ত্রীর সম্মুখে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) কে কুপিয়ে হত্যা করলো সন্ত্রাসী মাদক ব্যবসায়ী নয়ন বন্ড এবং রিফাত ফরাজী।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

মা-বাবার একমাত্র সন্তান নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আঃ হালিম দুলাল শরীফ।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে ও ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে এলোপাতারী কোপাতে থাকে দুই সন্ত্রাসী। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি সন্ত্রাসীদের বারবার প্রতিহতের চেষ্টা করেও ব্যর্থ হন।

গুরুতর আহত অবস্থায় রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, ঐ দুই সন্ত্রাসী ছিনতাই, মাদক ব্যবসাসহ নানা অপকর্মের সাথে জড়িত এবং এসব ঘটনায় তারা একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

এ বিষয়ে বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবীর হোসেন মাহমুদ বলেন, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে থানা পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা হয়েছে। অভিযান চলছে, শিগগিরই খুনিদের গ্রেফতার করবে পুলিশ।