রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:০১

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
রিফাত হত্যার বিচার আদায়ে আমি আছি, আপনারাও থাকুন: ব্যারিস্টার সুমন

রিফাত হত্যার বিচার আদায়ে আমি আছি, আপনারাও থাকুন: ব্যারিস্টার সুমন

অনলাইন ডেস্কঃ

প্রকাশ্য দিবালোকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি’র সামনে স্বামী শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যার প্রতিবাদে সোচ্চার দেশবাসী। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চায়ের আড্ডা, রাজনীতির মঞ্চ, টকশো আড্ডা কিংবা খবরের পাতা; সর্বত্র রিফাতের হত্যার প্রতিবাদে সরব মানুষ।
এ ঘটনায় প্রতিবাদে মুখ খুলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত এক্টিভিস্ট বিশিষ্ট আইনজীবি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি তাঁর টাইম লাইনে একটি স্টাটাস দিয়েছেন।
এই ঘনটার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ব্যারিস্টার সুমন বলেছেন, এই দায়ের কোপ শুধু রিফাত নয়, আমাদের সবার জন্য অপেক্ষা করছে । যদি এখনই এর প্রতিবাদ এবং প্রতিরোধ না করি তবে অনেক দেরী হয়ে যাবে। আমি আছি, থাকব। আপনারাও থাকুন।
প্রসঙ্গত, গতকাল বুধবার ২৫জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে ভয়ানকভাবে জখম করে তার স্ত্রী মিন্নির সম্মুখে নয়ন বন্ড, রিফাত ফরাজী ও তার সহযোগীরা। পরে গুরুতর আহত অবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা সদর হাসপাতাল ও পরে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।