রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:০১

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
‘গলাকাটা-ছেলেধরা আতঙ্ক’ গুজব -বললেন বিএমপি কমিশনার।

‘গলাকাটা-ছেলেধরা আতঙ্ক’ গুজব -বললেন বিএমপি কমিশনার।

স্টাফ রিপোর্টার: সম্প্রতি সবচেয়ে আলোচনার বিষয় হচ্ছে “গলাকাটা-ছেলেধরা” আতঙ্ক। দেশের বিভিন্ন জায়গায় লোক মুখে ছড়িয়ে পড়েছে “ছেলেধরা শিশুদের ধরে গলা কেটে নিয়ে যায়।” এমনটিও শোনা গেছে, ছেলেধরা আতঙ্কে অনেক অভিভাবক তার সন্তানদের স্কুলে পাঠাচ্ছে না।
বরিশাল শহরেও এমন গলাকাটা-ছেলেধরা খবর ছড়িয়ে পড়েছে। শোনা গেছে, অভিভাবকগণ আতঙ্কিত হয়ে পড়েছে, সন্তানদের বিদ্যালয়ে পাঠাতে ভয় পাচ্ছে।
এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) মহোদয় ধানসিঁড়ি নিউজকে বলেন, এটা সম্পূর্ণ গুজব। অভিভাবকদের আতঙ্কিত না হওয়ার জন্য তিনি আহবান জানান। তিনি বলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাঠিয়ে ‘গলাকাটা-ছেলেধরা’ বিষয়টি সম্পূর্ণ গুজব বলে আস্বস্ত করেছেন এবং এ বিষয়ে কান না দেয়ার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন।
বিএমপি কমিশনার মহোদয় আরও বলেন, কেহ এই ধরণের গুজব সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। গুজব সৃষ্টিকারীর কোনো তথ্য জানলে তা আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।