রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৩:০৩

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সুমন।

বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সুমন।

শেরপুরের লছমনপুর থেকে গতকাল নিখোঁজ হওয়া সুমন (১৩) নামের ছেলেটির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উদ্ধারকৃত লাশটি ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া গ্রামের কানাশাখোলা বাজারে বসবাসকারী মোঃ মোস্তুফা মিয়া পুত্র সুমন মিয়া।

গতকাল আনুমানিক  ২টা দিকে সুমন সহ তার বন্ধুরা মিলে লছমনপুর গ্রামে বন্যার পানি দেখতে ও গোসল করতে যায়।গোসল করা অবস্থায় হঠাৎ করে   ব্রিজ থেকে ঝাপ দেয় সুমন। তারপর সুমন কে তার বন্ধুরা  অনেক খোজাখুজি করে না পেয়ে চলে আসে।
এই ঘটনা তারা কাউকে না বলে তারা নিজ নিজ বাসায় চলে যায়।

এ দিকে  সন্ধ্যাঘনিয়ে আসাতে সুমনের পরিবার সুমনের খোজ নেয়। খুজে না পেয়ে বন্ধুদের সাথে যোগাযোগ করে ঘটনা বিস্তারিত জানতে পায়।পরে রাতে সুমনের পরিবার সহ বন্ধুরা সবাই মিলে খোজাখুজি করে।
 কিন্তু কোন সন্ধান না পেয়ে নিরাশ হয়ে বাসায় ফিরেন সুমনের পরিবার। আজ সকালে ফারারসার্ভিস কে তথ্যটি দিলে ফায়ারসার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে সন্ধান করে সকাল ৭টার দিকে লাশটি উদ্ধার করে। পরে পরিবারের কাছে হস্তান্তর করে।