রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৩৪

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
ডাকাত সন্দেহে যুবককে গণপিটুনি, পুলিশি পাহারায় চিকিৎসাধীন

ডাকাত সন্দেহে যুবককে গণপিটুনি, পুলিশি পাহারায় চিকিৎসাধীন

অনলাইন নিউজ ডেস্কঃ ডাকাত সন্দেহে সুজন নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। ২৬ জুলাই, শুক্রবার ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া এলাকার মাখন বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত ওই যুবককে পুলিশি পাহারায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গণপিটুনির শিকার সুজন সদরের মান্দারী ইউনিয়নের পশ্চিম জামিরতলী এলাকার আবদুল হাফিজের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, ভোরে ৭ জনের ডাকাত দল দত্তপাড়া এলাকার হিন্দু বাড়িতে ডাকাতির চেষ্টা করে। এ সময় স্থানীয় এলাকাবাসী তাদের ধাওয়া করে। অন্যরা পালিয়ে গেলেও সুজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়।

তবে হাসপাতালে চিকিৎসাধীন সুজন জানান, দত্তপাড়া এলাকার নিকু রাতে তাকে খবর দিয়ে নিয়ে যায়। এ সময় নোয়াখালীর মাইজদী এলাকার আরও ৫ জন তাদের সঙ্গে ছিল।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সুজনকে ডাকাত সন্দেহে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। সে ডাকাত না চোর তা এখনও জানা যায়নি।