রোজ মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:২২

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
বরিশালে উদ্বোধন হল বঙ্গবন্ধু মুজিবর রহমান কর্ণার

বরিশালে উদ্বোধন হল বঙ্গবন্ধু মুজিবর রহমান কর্ণার

নিজস্ব প্রতিবেদকঃ
আজ ৪ আগস্ট রবিবার দুপুর ১ ঘটিকায়। বরিশাল নগরীর রুপাতলী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে, বিদ্যালয় প্রাঙ্গণে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুুজিবুর রহমান কর্ণারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন এস, এম, অজিয়র রহমান জেলা প্রশাসক বরিশাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক পাপিয়া জেসমিন। আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস, জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল,মোহাম্মদ হোসেন চৌধুরী সহ-সভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল, সহকারী শিক্ষক, গোলাম হোসেন, নাছিমা বেগম ডালিয়াসহ স্কুলের অন্যান্য শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ।অনুষ্ঠানে আলোচনা সভায় জেলা প্রশাসক সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের জীবনী জানা সকল শিক্ষার্থীর জন্য একান্ত প্রয়োজন। এই কর্ণারে স্বাধীনতার ৭ই মার্চের ভাষণ থেকে শুরু করে তার কর্মময় জীবন চিত্র সহ নানা বিষয় উল্লেখ করা হয়েছে। এর মধ্যদিয়ে স্কুলের শিক্ষার্থীরা এই মহান নেতা সম্পর্কে জানতে পারবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশাত্মবোধক গান পরিবেশন করে। পরে জেলা প্রশাসক সকলের প্রতি দেশের চলমান ডেঙ্গু রোগ থেকে বাঁচতে মশা নিধন ও মশার বংশ বিস্তার রোধে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রেখে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি কোন ধরনের গুজবে কান না দেওয়ার আহ্বান জানান।