রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:১৫

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বরিশাল জিলা স্কুলে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন জেলা প্রশাসক অজিয়র রহমান।

বরিশাল জিলা স্কুলে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন জেলা প্রশাসক অজিয়র রহমান।

মোঃ শাহাজাদা হিরাঃ
“নিজ নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি, মশক নিধনে কাজ করি।” এই স্লোগান নিয়ে আজ ১ আগস্ট সকাল ১০ টায়। বরিশাল জিলা স্কুল এর আয়োজনে। জিলা স্কুল ভবনের আশেপাশে মশক নিধনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুভ সূচনা করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাস, প্রধান শিক্ষক বরিশাল জিলা স্কুল, বিশ্বনাথ সাহা, দিবা শাখার প্রধান শিক্ষক, হিরো, রোকসানাসহ স্কুলের শিক্ষক শিক্ষার্থী এবং কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। দেশের চলমান ডেঙ্গু রোগ থেকে বাচঁতে মশা নিধন ও মশার বংশ বিস্তার রোধে বাড়ির চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান জেলা প্রশাসক, বরিশাল।