রোজ বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৬

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ও ১১ মামলার আসামী নিহত

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ও ১১ মামলার আসামী নিহত

অনলাইন নিউজ ডেস্ক: জেলা গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী এবং ১১টি মামলার আসামী জনি মিয়া (২৬) নামের ব্যক্তি নিহত হয়েছে। সে ময়মনসিংহ জেলার পাটগুদাম এলাকার জয়নাল আবেদীনের ছেলে। নিহত জনি একজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ সদর উপজেলার চরপুলিয়ামারী এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টহল টিম রাত পৌনে ১টার দিকে অভিযান চালায়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীরা অতর্কিতভাবে গুলি ও ইট মারতে থাকে। এ সময় পুলিশ শটগানের ফাঁকা গুলি ছোঁড়েন। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীরা গুলি করতে করতে পালিয়ে যায়। এতে দুই পুলিশ সদস্য আহত হয়। পরে ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী জনিকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে কোতোয়ালী মডেল থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে ২শ গ্রাম হেরোইন ও একটি স্টিলের চাকু উদ্ধার করে। নিহত জনির বিরুদ্ধে মাদক, ছিনতাইসহ ১১টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে তিনি পলাতক ছিল বলে জানান ওসি শাহ কামাল আকন্দ।