রোজ শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:২৭

শিরোনামঃ
নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কল্যাণ ব্রত দাস নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দানের মাধ্যমে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই বিট পুলিশিং – বিএমপি কমিশনার। বাবুগঞ্জ উপজেলায় বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয় সরকারি বরিশাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সেবায় রেডক্রিসেন্টের বরিশাল কলেজ শাখা সদা তৎপর তিন দিনেই প্রায় ২০০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে পেঁয়াজ সিন্ডিকেট বরিশালে করোনা দুর্গত পরিবারের সহায়তাকল্পে বিএমপি কর্তৃক গঠিত তহবিলের অর্থ বিএমপি কমিশনারের হাতে প্রদান বরিশালে ৮১ টি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের চেক বিতরণ অনুষ্ঠিত জিস্কা ফার্মাসিউটিক্যালস লিঃ এর বরিশাল আরএসএম কল্যাণ ব্রত দাস এর পিতৃবিয়োগ- বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ বরিশাল জেলায় ১ লক্ষ তালবীজ বপন কার্যক্রমের শুভ উদ্বোধন বরিশালে মোবাইল কোর্টের অভিযানে ৮ জন রোগীর দালাল আটক
ক্রিকেটার নাজমুল ইসলাম অপু করোনায় আক্রান্ত

ক্রিকেটার নাজমুল ইসলাম অপু করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক: নাফিস ইকবাল এবং মাশরাফির পর এবার প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। আজ মিডিয়াকে তিনি নিজেই জানিয়েছেন এ সংবাদ।

একদিনেই একে একে এলো তিন ক্রিকেটারের করোনায় আক্রান্ত হওয়ার খবর। প্রথমে এসেছিল বাংলাদেশ দলের সাবেক ওপেনার এবং তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল করোনায় আক্রান্ত হওয়ার খবর।

এরপর আজ দুপুর গড়াতেই খবর চাউর হলো সাবেক অধিনায়ক এবং বর্তমান সাংসদ মাশরাফি বিন মর্তুজা আক্রান্ত। সন্ধ্যা নামতে না নামতেই খবর এলো বর্তমান দলের ক্রিকেটার, বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপুও করোনায় আক্রান্ত।

মিডিয়ার সঙ্গে আলাপে নাজমুল ইসলাম অপু জানিয়েছেন, তিনি নিজের বাসায়ই চিকিৎসা নিচ্ছেন। অপু বলেন, ‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি।’

বাংলাদেশ ক্রিকেটে নাগিন ড্যান্সের জন্য বিখ্যাত হয়ে আছেন এই বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার। ক্যারিয়ারে বাংলাদেশ জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১টি টেস্ট, ৫টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি খেলেছেন অপু। ১ টেস্টে নিয়েছেন ৪ উইকেট, ৫ ওয়ানডেতে ৫ উইকেট এবং ১৩ টি-টোয়েন্টিতে নিয়েছেন ৮ উইকেট।
সূত্র: জ/ক