রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:২৮

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
বরিশালে ডিজিটাল পদ্ধতিতে উদ্বোধন হলো ডিজিটাল মেলা

বরিশালে ডিজিটাল পদ্ধতিতে উদ্বোধন হলো ডিজিটাল মেলা

শাহাজাদা হিরা।।বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে প্রথমবারের মতো অনলাইন প্ল্যাটফর্মে ডিজিটাল মেলা উদ্বোধন করা হয়েছে।

২৮ জুন বরিবার দুপুরে জুম ভিডিও সফটওয়্যারের মাধ্যমে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এ সময় জেলা প্রশাসক করোনা পরিস্থিতির মধ্যেও ডিজিটাল মেলায় অংশগ্রহণ করায় সব প্রতিষ্ঠানকে ধন্যবাদ ও মেলা ভার্চুয়াল জগতে মেলা উপভোগ করার আমন্ত্রণ জানান। জুম সফটওয়্যারে জেলা প্রশাসকের সাথে সংযুক্ত ছিলেন জেলার সব সরকারি কর্মকর্তা ও সরকারি এবং বেসরকারিভাবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তিরা।

উল্লেখ্য ডিজিটাল মেলা-২০২০ উপভোগ করা যাবে জেলা প্রশাসনেরওয়েবসাইট(www.barisal.gov.bd) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ওয়েবসাইট (www.ictd.gov.bd) এ লিংক থেকে।

এছাড়াও জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ ‘বরিশাল জেলা প্রশাসন’ এ মেলা সম্পর্কিত সব তথ্য পাওয়া যাবে। মেলার সব প্রকার ভিডিও উপভোগ করা যাবে জেলা প্রশাসনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Dc Barishal’এ(লিংকঃhttps://www.youtube.com/channel/UCM8xRtW49ETUYpNt1jRfS2A)।

সবাইকে মেলা উপভোগ করার জন্য বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। মেলা চলবে ২৮, ২৯ এবং ৩০ জুন পর্যন্ত।