রোজ শুক্রবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:৫৬

শিরোনামঃ
নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন কল্যাণ ব্রত দাস নির্ভেজাল ও কাঙ্ক্ষিত সেবা দানের মাধ্যমে জনগণের কাছাকাছি পৌঁছে যাওয়াই বিট পুলিশিং – বিএমপি কমিশনার। বাবুগঞ্জ উপজেলায় বাজার নিয়ন্ত্রণের লক্ষ্যে মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয় সরকারি বরিশাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সেবায় রেডক্রিসেন্টের বরিশাল কলেজ শাখা সদা তৎপর তিন দিনেই প্রায় ২০০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে পেঁয়াজ সিন্ডিকেট বরিশালে করোনা দুর্গত পরিবারের সহায়তাকল্পে বিএমপি কর্তৃক গঠিত তহবিলের অর্থ বিএমপি কমিশনারের হাতে প্রদান বরিশালে ৮১ টি বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের চেক বিতরণ অনুষ্ঠিত জিস্কা ফার্মাসিউটিক্যালস লিঃ এর বরিশাল আরএসএম কল্যাণ ব্রত দাস এর পিতৃবিয়োগ- বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ বরিশাল জেলায় ১ লক্ষ তালবীজ বপন কার্যক্রমের শুভ উদ্বোধন বরিশালে মোবাইল কোর্টের অভিযানে ৮ জন রোগীর দালাল আটক
১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমীর হোসেন আমু

১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমীর হোসেন আমু

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও জাতীয় সংসদ সদস্য আমীর হোসেন আমুকে ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্রের দায়িত্ব দেয়া হয়েছে। ১৪ দলের শীর্ষ নেতাদের মতামত নিয়ে তাকে এই দায়িত্ব দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই তথ্য জানান। ৭ জুলাই, বুধবার নিজের সরকারি বাসভবন থেকে এক অনলাইন ব্রিফিংয়ে সেতুমন্ত্রী এ তথ্য জানান।

এ সময় ওবায়দুল কাদের জানান, ১৪ দলের শরীক নেতাদের সম্মতিক্রমে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমির হোসেন আমুকে এই দায়িত্ব দেন। আমু তার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা ও প্রজ্ঞা দিয়ে এ দায়িত্ব পালনে যথাযথ ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন শেখ হাসিনা।

প্রসঙ্গত, ১৪ দলের সাবেক মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম মারা যাওয়ায় এই পদটি শূন্য হয়। তিনি মারা যাওয়ায় প্রবীণ রাজনীতিক আমুকে এই গুরু দায়িত্ব দেয়া হল। এ জোটটির সমন্বয়কের দায়িত্ব পালন করা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাজেদা চৌধুরী বার্ধক্যজনিত অসুস্থতার কারণে খুব একটা সক্রিয় নন রাজনীতিতে।