রোজ বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৮:৪২

শিরোনামঃ
২০২০-২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অনলাইন ক্লাশ ৪ অক্টোবর থেকে শুরু সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন ওয়াহিদা খানম ফের বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের হাজারতম দিন উদযাপন বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে আবুল হাসানাত আব্দুল্লাহর সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত কারো অপকর্মের দায় আওয়ামী লীগ ও সংসদ সদস্য নেবে না- সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সভাপতি বরিশালে অনুষ্ঠিত হলো কম্যুনিটি স্কুল শিক্ষার্থীদের পুষ্টি ও শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান বরগুনার রিফাত হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ ৪ জন খালাস তানোরের গির্জায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে ফাদার গ্রেপ্তার বিএমপি’র অভিযানে ৬০০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
বিটিভির খ্যাতিমান প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ বরকত উল্লাহ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন

বিটিভির খ্যাতিমান প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ বরকত উল্লাহ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন

ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক: বাংলাদেশ টেলিভিশনের অসংখ্য জনপ্রিয় নাটকের নির্মাতা ও টিভি ব্যক্তিত্ব মোহাম্মদ বরকত উল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ (৩ আগস্ট) সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্নালিল্লাহি… রাজিউন)।

তাঁর নির্মিত জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘সকাল-সন্ধ্যা’, ‘ঢাকায় থাকি’, ‘কোথাও কেউ নেই’। সাংস্কৃতিক পরিমণ্ডলে বাস করা এই প্রযোজকের স্ত্রী বিশিষ্ট নৃত্যশিল্পী জিনাত বরকত উল্লাহ ও তার মেয়ে জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকত উল্লাহ।

জানা যায়, করোনা ছাড়াও মোহাম্মদ বরকত উল্লাহর অন্যান্য শারীরিক জটিলতা ছিল। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল রাতে তাকে গ্রীনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভেন্টিলেশনে ছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সবাইকে ছেড়ে তিনি চলে গেলেন। তার মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক সংগঠন এবং বিশিষ্টজনেরা গভীর শোক জানিয়েছেন।