রোজ বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১০:৫৬

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জ মসজিদে ছবি সম্ভলিত ব্যানার টানিয়ে বিতর্কিত কর্ম কান্ডের জন্য ক্ষমা চাইলেন কৃষক লীগের সম্পাদক পলাশ ২০২০-২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অনলাইন ক্লাশ ৪ অক্টোবর থেকে শুরু সুস্থ হয়ে হাসপাতাল ছাড়লেন ওয়াহিদা খানম ফের বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের হাজারতম দিন উদযাপন বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে আবুল হাসানাত আব্দুল্লাহর সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত কারো অপকর্মের দায় আওয়ামী লীগ ও সংসদ সদস্য নেবে না- সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সভাপতি বরিশালে অনুষ্ঠিত হলো কম্যুনিটি স্কুল শিক্ষার্থীদের পুষ্টি ও শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান বরগুনার রিফাত হত্যা মামলায় মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ ৪ জন খালাস তানোরের গির্জায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে ফাদার গ্রেপ্তার
বরিশালে করোনা সংক্রান্ত সর্বশেষ তথ্য

বরিশালে করোনা সংক্রান্ত সর্বশেষ তথ্য

জেলা প্রশাসন বরিশাল থেকে আজ ২০ আগস্ট তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

আজ ২০ আগস্ট তারিখে বরিশাল জেলায় নতুন করে ২৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ২৭ জন সহ অদ্যাবধি এ জেলায় ২৯২৯ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ২০ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত ৬৮ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ২২৫২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ২০ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ০১ জন ব্যক্তির তথ্য পাওয়া গেছে। অদ্যাবধি এ জেলায় ৫৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী আগৈলঝাড়া উপজেলার ০৩ জন, উজিরপুর উপজেলার ০২ জন, হিজলা উপজেলার ০১ জন, গৌরনদী উপজেলার ০১ জন, মুলাদী উপজেলার ০১ জন, বাবুগঞ্জ উপজেলায় স্বাস্থ্য বিভাগের ০১ জন ব্যক্তি, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বগুড়া রোড ও সদর রোড প্রত্যেক এলাকার ০২ জন করে ০৪ জন, সিএন্ডবি রোড, আরমান খাঁ রোড, মহাবাজ, বিএম কলেজ রোড, বাজার রোড, রুপাতলি, আলেকান্দা, কাউনিয়া প্রত্যেক এলাকার ০১ জন করে ০৮ জন, ব্যাংকে কর্মরত ০১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন চিকিৎসক, ০৩ জন নার্স, ০১ জন স্টাফসহ মোট ২৭ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১০৭ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ২১২৭ জন, উজিরপুর উপজেলায় ১৫৪ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১১৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪৮ জন, হিজলা উপজেলায় ৪৯ জন, বানারীপাড়া উপজেলায় ৭১ জন, মুলাদী উপজেলায় ৭০ জন, গৌরনদী উপজেলায় ১০৫ জন, আগৈলঝাড়া উপজেলায় ৮০ জন করে মোট ২৯২৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০৩ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। ০১ জন মৃত্যুবরণ করেছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১৩ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

আজ শনাক্ত হওয়া বাবুগঞ্জ উপজেলায় স্বাস্থ্য বিভাগের ০১ জন ব্যক্তি, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন চিকিৎসক, ০৩ জন নার্স, ০১ জন স্টাফসহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৩৭৯ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।