রোজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৬

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন এক আঙিনায় মসজিদ ও মন্দির সহাবস্থানে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ মা ইলিশ রক্ষায় ইউএনও-র অভিযানে ৩৫ জেলের কারাদন্ড; ৯৫ হাজার টাকা জরিমানা আদায়
সরকারি বরিশাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সেবায় রেডক্রিসেন্টের বরিশাল কলেজ শাখা সদা তৎপর

সরকারি বরিশাল কলেজের নবাগত শিক্ষার্থীদের সেবায় রেডক্রিসেন্টের বরিশাল কলেজ শাখা সদা তৎপর

মনিরুল ইসলামঃ গত ১৩ থেকে আজ ১৭ সেপ্টেম্বর পর্যন্ত, সরকারি বরিশাল কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সরকারি বরিশাল কলেজ শাখায় দায়িত্ব প্রাপ্ত শিক্ষক (সমন্বয়ক) জনাব পার্থ রায় এর নির্দেশে উক্ত কার্যক্রমে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের ভর্তি সহায়তা প্রদান ও স্বাস্থ্য বিধি মানা এবং ছাত্র-ছাত্রীদের সুরক্ষিত রাখতে হাত ধোয়া/স্যানেটাইজ করতে সহযোগিতা করে “যুব রেড ক্রিসেন্ট, সরকারি বরিশাল কলেজ শাখা কর্মীগণ।

উক্ত ভর্তি সহায়তা কার্যক্রম পরিদর্শনে আসেন “বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, বরিশাল জেলা ইউনিট” এর যুব প্রধান(ভারপ্রাপ্ত) সহ অন্যান্য সদস্যবৃন্দ। স্বচক্ষে পরিদর্শন করে তিনি সংগঠনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। যুব প্রধান বলেন, “যুব রেড ক্রিসেন্ট, সরকারি বরিশাল কলেজ শাখা” প্রতিষ্ঠালগ্ন থেকেই সাংগঠনিক কার্যক্রমে সক্রিয় ভূমিকা পালন করে আসছে এবং বরাবরের মত সেই ধারাবাহিকতা বজায় রেখেছে।

আগামী দিন গুলোতে যাতে এ ধারা অব্যাহত থাকে তার জন্য অনুরোধ করেন এবং সেই সাথে তিনি সকল সদস্যদের সুস্থতা কামনা করেন।