রোজ বুধবার, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ২:৩১

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন এক আঙিনায় মসজিদ ও মন্দির সহাবস্থানে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ মা ইলিশ রক্ষায় ইউএনও-র অভিযানে ৩৫ জেলের কারাদন্ড; ৯৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক জ্বালানি প্রতিমন্ত্রীর ইন্তেকাল নারীর প্রতি সহিংসতা ও নির্যাতনকারীদের শূন্য সহিষ্ণুতা নিয়ে দমন করবে বিএমপি – বিএমপি কমিশনার শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলাধীন পূজামণ্ডপের অনুকূলে সরকারি অনুদানের চাল বিতরণ অনুষ্ঠিত
করোনা আক্রান্ত ভারতীয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা আক্রান্ত ভারতীয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

নিউজ ডেস্ক: ভারতীয় খ্যাতীমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন, চিকিৎসার জন্য তাঁকে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। মঙ্গলবার (৬ অক্টোবর) তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

গত কয়েকদিন ধরেই প্রবীণ অভিনেতা অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। চিকিৎসকদের পরামর্শে সম্প্রতি করোনা পরীক্ষা করা হয় তাঁর। এতে রিপোর্ট পজিটিভ আসে।

করোনা পরিস্থিতিতে গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। সতর্কতা মেনে সম্প্রতি ফের শুটিংয়ে ফেরেন সৌমিত্র চট্টোপাধ্যায়। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন। তার মধ্যেই এই বিপত্তি। করোনা সঙ্কট দেখা দেওয়ার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং সম্পূর্ণ করেন তিনি।

উল্লখ্য, গত কয়েক মাসে একাধিক টলিউড তারকা নোভেল করোনায় আক্রান্ত হয়েছে। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। সংক্রমিত হন তাঁর স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও। পরিচালক রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো প্রবীণ অভিনেতা করোনায় সংক্রমিত হওয়ায় দুশ্চিন্তার ছায়া টলিউডে।
সূত্র: আনন্দবাজার