রোজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:১৮

শিরোনামঃ
বরিশালে ৫ শত জন দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে স্মার্ট সাদা ছড়ি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রবীণ আইনজীবী রফিক-উল হক আর নেই সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, বরিশাল শাখার যাত্রা শুরু সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা। মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান
চট্রগ্রামে গাঁজা ও ইয়াবা নিয়ে নারীসহ মোট ১১ জন গ্রেফতার

চট্রগ্রামে গাঁজা ও ইয়াবা নিয়ে নারীসহ মোট ১১ জন গ্রেফতার

ধানসিঁড়ি নিউজ।। মোবাইল কোর্ট মামলায় ১.৬ কেজি গাঁজাসহ ৮ জন এবং ১০,৮৭৫ (দশ হাজার আটশত পচাত্তর)পিস ইয়াবাসহ একটি নিয়মিত মামলায় তিনজন মহিলাসহ মোট ১১জন গ্রেফতার।

১২/১০/২০২০ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সমন্বয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী আহসান এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলর সমন্বয়ে মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৮ জন মাদক ব্যবসায়ী ও সেবন কারীকে গ্রেফতার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রট আলী আহসান ধৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।

অপর দিকে গতকাল গভীর রাতে কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক ও বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে বাকলিয়া থানাধীন মেরিন ড্রাইভ রোড, নতুন ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে কুলসুমা বেগম(৫৩), স্বামী-মৃত নুর মোহাম্মদ,সাং- হোয়াইক্যাং,ওয়ার্ড নং ২,থানা- টেকনাফ,জেলা- কক্সবাজার এর ভেনিটিব্যাগ তল্লাশি করে রক্ষিত ৫,০০০(পাঁচ হাজার) পিস ইয়াবাসহ গ্রেফতার করে পরিদর্শক মোঃ মোজম্মেল হক বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

মনোয়ারা বেগম (৩০), পিতা-মোঃহোসেন, মাতা-আনোয়ারা বেগম,স্বামী -মোঃ হাসেম, সাং- হোয়াইক্যাং উত্তর পাড়া,ওয়ার্ড নং-০২,ইউপি- হোয়াইক্যাং, থানা-টেকনাফও জেলা- কক্সবাজার এর ভেনেটি ব্যাগ তল্লাশি করে ৩০০০(তিন হাজার) পিস ইয়াবাসহ গ্রেফতার করে উপ পরিদর্শক মোঃ ফাহিম রাজু বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন ।

অপর দিকে পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম সাইমন আক্তার (২৪),স্বামী -মোঃ নাসির,স্থায়ী সাং- পাতারহাট,ওয়ার্ড নং-২,থানা- মেহেন্দি গঞ্জ,জেলা – বরিশাল, বর্তমান সাং- বালুখালী পানবাজার আজিজুল হকের বাড়ি,ওয়ার্ড নং-১,থানা- উখিয়া,জেলা- কক্সবাজার এর ভ্যানেটি ব্যাগ তল্লাশি করে ২’৮৭৫(দুই হাজার আটশত পচাত্তর) পিস ইয়াবাসহ গ্রেফতার করে বাদী হয়ে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা করেন।