রোজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ২:৫০

শিরোনামঃ
প্রবীণ আইনজীবী রফিক-উল হক আর নেই সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, বরিশাল শাখার যাত্রা শুরু সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা। মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন
নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির অপরাধে এসিআই কোম্পানিকে এক কোটি টাকা জরিমানা

নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির অপরাধে এসিআই কোম্পানিকে এক কোটি টাকা জরিমানা

নিউজ ডেস্ক।। বিষাক্ত রাসায়নিক পদার্থ মিথানল দিয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরির অপরাধে এসিআই কোম্পানিকে এক কোটি টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে বাজারে থাকা হ্যান্ড স্যানিটাইজারগুলো ৪৮ ঘণ্টার মধ্যে সরিয়ে নিয়ে ধ্বংস করে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

গতকাল রবিবার বিকেলে রাজধানীর মিরপুরে এসিআইয়ের ডিপোতে অভিযান পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। সারোয়ার আলম সাংবাদিকদের জানান, সম্প্রতি এসিআইয়ের গাজীপুরের কারখানায় অভিযান চালিয়ে তাঁরা নকল হ্যান্ড স্যানিটাইজারের সন্ধান পান। ওই সময় সেখানকার কারখানা সিলগালা করে দেওয়া হয়। সেই সঙ্গে জরিমানা করা হয় ১৭ লাখ টাকা। সে সময় তাদের এ ধরনের প্রতারণা থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু তারা সে নির্দেশনা মানেনি।

সূত্রঃ কালের কন্ঠ