রোজ বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:৪৩

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার।
সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা।

সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা।

ধানসিঁড়ি নিউজ: বিএসএমএমইউ হাসপাতালের বেড থেকে বিত্তবানদের কাছে শিশু তানজিলার বাঁচার আকুতি।

তানজিলা তার বাবা -মা নিয়ে সুখি সংসার যার আলো হিসেবে ঘর কে আলোকিত করে রেখেছিলো বাবা-মায়ের বুকের মানিক তানজিলা। অন্য শিশুদের মত তারও বান্ধবী আছে। যে সকল সময়ে তাকে সঙ্গ দিয়ে সুন্দর সময় গুলো পার করছিলো। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পরলে বিভিন্ন চিকিৎসা ও পরিক্ষা -নিরিক্ষার পর তার বাবা- মা জানতে পারেন তাদের মানিক কিডনি রোগে ভুগছে। সিএনজি চালক বাবা বুকের মানিক কে সুস্থ দেহে ফিরে পেতে সামর্থ্যের বাইরে গিয়ে অর্থ খরচ করে আজ দিশেহারা। বুকের ধন কে সুস্থ দেখতে ধার/দেনা করে ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করেন এবং পরিক্ষা নিরীক্ষার পর ডাক্তার বলেছেন অপারেশনসহ আনুষাঙ্গিক খরচ বাবদ ২,০০,০০০(দুই লক্ষ) টাকা প্রয়োজন। অসহায় বাবা-মা সব কিছু হারিয়ে বুকের মানিককে বাঁচাতে বিত্তবানদের কাছে সহযোগিতা চাচ্ছেন।

সমাজের হৃদয়বান ব্যক্তিগন সামর্থ্য অনুযায়ী এ শিশু তানজিলা’র পাশে এসে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। বাবা-মায়ের বুকের মানিককে সুস্থ হয়ে তাদের মাঝে ফিরে যেতে সহযোগিতা করুন।

নাম : তানজিলা
বয়স৷ : ৪ বছর
পিতা : রিপন হোসেন
মাতা : আয়শা বেগম
বাসা : চট্টগ্রাম নাসিরাবাদ

সহযোগিতা প্রদান ও তথ্য পেতে
যোগাযোগ করুন ঃ 01818825813 (বিকাশ)
শিশু তানজিলা’র বাবা