রোজ বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:০৮

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার।
বরিশাল নগরীতে সরকারি দপ্তরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

বরিশাল নগরীতে সরকারি দপ্তরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বাংলাভিশন টিভি চ্যানেলের বরিশাল প্রতিনিধি শাহিন হাসান,স্থানীয় ভোরের অঙ্গীকার পত্রিকার রিপোর্টার ইমরান হোসেন এবং সত্যসংবাদ পত্রিকার এম আর শুভ।

গতকাল সন্ধায় বরিশাল নগরীর ১০ নং ওয়ার্ড, কেডিসি এলাকায় অবস্থিত বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন, বীজ বিপনন বরিশাল এর উপ-পরিচালক এর কার্যালয়ে এ ঘটনা ঘটে।

সুত্র জানায়,দীর্ঘদিন ধরেই ঐ অফিসে কর্মরত হিসাব সহকারী নাহিদ চাকরির পাশাপাশি সরকারি বীজ বিক্রির সাথে জড়িত। এ নিয়ে বিভিন্ন সময় ডিলারদের সাথে নাহিদের বিরোধ চলছিল। তারই ধারাবাহিকতায় গতকাল বেশ কয়েকজন ডিলারের সাথে নাহিদের গন্ডগোল চলার বিষয়টি জানতে পেরে তথ্য সংগ্রহের জন্য ঘটনাস্থলে ছুটে যান উল্লেক্ষিত সাংবাদিকরা। এ সময় সাংবাদিকরা ঘটনাস্থলের ভিডিও ফুটেজ তুলতে গেলে নাহিদের নেতৃত্বে অফিসে অবস্থানরত অন্যান্য কর্মচারী -কর্মকর্তারা সাংবাদিকদের উপর হামলা চালায় এবং প্রধান গেট আটকে তাদের অবরুদ্ধ করে রাখে বলে অভিযোগ করেন সাংবাদিকরা।

তাদের হামলায় সাংবাদিক শাহিন হাসান, ইমরান হোসেন এবং এম আর শুভ আহত হন। সংবাদ পেয়ে বরিশালে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা ছুটে গিয়ে অবরুদ্ধ অবস্থা থেকে আহত সাংবাদিকদের উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে প্রেরন করেন।

পরবর্তীতে কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। উল্লেখ, হিসাব সহকারী নাহিদ এবং কতিপয় কর্মকর্তা- কর্মচারীদের বিরুদ্ধে রয়েছে দুর্নীতির বিস্তর অভিযোগ যা আগামীতে ধারাবাহিক ভাবে প্রকাশিত হবে।