রোজ বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:৫০

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার।
অবরোধের শেষ মুহূর্তে কুয়াকাটা জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়

অবরোধের শেষ মুহূর্তে কুয়াকাটা জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়

ধানসিঁড়ি নিউজ।। প্রধান প্রজনন মৌসুম ইলিশ আহরণ থেকে বিরত থাকা কুয়াকাটা পৌর এলাকার ১১’শ জেলের মাঝে ২০কেজি করে চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার কুয়াকাটা পৌরসভার উদ্যোগে এ চাল বিতরণ করা হয়। কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা নিজে উপস্থিত থেকে সুষ্ঠ ও স্বচ্ছভাবে জেলেদের মাঝে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জহিরুন্নবী, ট্যাক অফিসার ইব্রাহিম খালিদ সহ পৌর কাউন্সিলর বৃন্দ। সরকার ঘোষিত ২২ দিনের নিষেধাজ্ঞা শেষ হচ্ছে আজ ৪ নভেম্বর রাত ১২টায়। এর মাত্র ১দিন আগে প্রনোদনার এ চাল পেয়ে খুশি জেলেরা।

চাল হাতে পাওয়ার পরে একজন জেলে খুশির ভাষা প্রকাশ করেন, তিনি বলেন অবরোধের শেষ মুহূর্তে এমন সরকারি সহযোগিতা পেয়ে অনেকটা আনন্দিত, কারণ এই ২২ দিন মাছ না ধরতে পেরে অনেক সমস্যার মধ্যে ছিলাম, এখন আমি আশাবাদী এক সপ্তাহের জন্য এমন সহায়তা পেয়ে, সুখে শান্তিতে সংসার চলবে এবং এক সপ্তাহের মধ্যে আমরা কিছুটা ঘুরে দাঁড়াতে পারবো।

কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা বলেন,অবরোধের শেষ সময়ে এসে জেলেদের মাঝে প্রজনন মৌসুমের বিশেষ প্রনোদনার চাল স্বচ্ছভাবে বিতরণ করা হয়েছে। জেলেরা এতে খুবই খুশি হয়েছে।