রোজ বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:৩১

শিরোনামঃ
নিঃশ্বাস পরিষ্কার/ফুসফুস ভালো রাখে যে ৫টি জিনিস। মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১
কলাপাড়ায় কৃষকদের ফসলের ন্যায্যমূল্য পাওয়ার দাবিতে সমাবেশ।।

কলাপাড়ায় কৃষকদের ফসলের ন্যায্যমূল্য পাওয়ার দাবিতে সমাবেশ।।

ধানসিঁড়ি নিউজ।। কলাপাড়ায় কৃষকদের ন্যায্যমূল্য আদায়ের লক্ষ্যে ১৮ নভেম্বর বুধবার সকাল ১১টার দিকে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কৃষক সমিতি কলাপাড়া উপজেলা শাখার উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রকৃত মাঠের কৃষকদের উৎপাদিত ফসলের ন্যায্যমূল্য, প্রতিটি ইউনিয়নে ক্রয় কেন্দ্র স্থাপন, খোদ কৃষকের কাছ থেকে ধান চাল ক্রয়, গেট ব্যবস্থাপনায় কৃষকদের স্বার্থ সংরক্ষন করা এবং ভূমিদস্যুদের দৌরাত্ম বন্ধ করার দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে বক্তাব্য রাখেন, প্রভাষক রফিকুল ইসলাম, কবির হোসেন, জাকির হোসেন, জি.এম. মাহবুবুর রহমান, নাসির তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আসরাফ আলী প্রমুখ।

বক্তারা বলেন, চাল,ডাল,আলু, ক্রয় করতে গেলে ৪০ কেজিতে এক মন ধরে কিনতে হয় অথচ ধান বিক্রি করতে গেলে অসাধু ব্যাবসায়ীরা আমাদের কাছ থেকে ৪৬ কেজি হারে মন ধরে ধান ক্রয় করেন। সরকারের কাছে জোর অনুরোধ জানিয়ে ৩০ টাকা কেজি ধানের দর করার আহবান জানান। সমাবেশ শেষে কৃষকরা র‌্যালী করে কলাপাড়া পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তার কাছে স্মারকলিপি পেশ করেন।