রোজ সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:০৮

শিরোনামঃ
সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার। ৫০০ গ্রাম গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার মাওয়া পদ্মাপাড়ে এই প্রথম “ইলিশ উৎসব” চরমোনাই বার্ষিক মাহফিল শুরু হচ্ছে বাদ জুমআ চলে গেলেন নাট্য ব্যক্তিত্ব আলী যাকর ২০(বিশ) এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১(এক) জন।
অসুস্থতা নিয়ে অভিনেতা আলী যাকের হাসপাতালে

অসুস্থতা নিয়ে অভিনেতা আলী যাকের হাসপাতালে

নিউজ ডেস্কঃ শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসার জন্য বর্ষিয়ান অভিনেতা আলী যাকেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছেন, রয়েছে হার্টের সমস্যাও। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থা অবনতি হলে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে হাসপাতালে ভর্তির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন হাসপতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান। আলী যাকেরের পূত্র অভিনেতা ইরেশ যাকেরও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ডা. আবদুল মোমিনের তত্ত্বাবধানে আলী যাকেরের চিকিৎসা চলছে জানিয়ে হাসপাতালটির পরিচালক ও প্রধান আল ইমরান বলেন, “আলী যাকির মূলত হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে আপাতত আমরা সিসিইউতে রেখে চিকিৎসা দিচ্ছি। সোমবার পর্যন্ত তার শারীরিক অবস্থা স্থিতিশীল পেয়েছি আমরা।”

অসুস্থ বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ইরেশ যাকের। তিনি বলেন, “বার্ধক্যজণিত নানা রোগে ভুগছেন বাবা। অবস্থা বেশি খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সবার কাছে দোয়া চাই। বাবা যেনো দ্রুত সুস্থ হয়ে ফিরেন।”

আলী যাকের দেশের একজন অন্যতম গুণী অভিনেতা। টিভি অভিনয়ের বাইরে মঞ্চেও দাপুটে বিচরণ তার। মঞ্চে নুরুলদীন, গ্যালিলিও ও দেওয়ান গাজীর চরিত্রে অভিনয় করে মাতিয়েছেন দর্শকদের। এছাড়াও ‘অচলায়তন’, ‘বাকী ইতিহাস’, ‘সৎ মানুষের খোঁজে’, ‘তৈল সংকট’, ‘এই নিষিদ্ধ পল্লীতে’, ‘কোপেনিকের ক্যাপ্টেন’সহ বেশ কয়েকটি মঞ্চ নাটকের নির্দেশনা দিয়েছেন তিনি।

এছাড়াও আজ রবিবার, বহুব্রীহি, তথাপি’র মতো দর্শকপ্রিয় টিভি নাটকেও দাপুটে অভিনয় দেখিয়েছেন তিনি।

আলী যাকের ১৯৭২ সালের আরণ্যক নাট্যদলের ‘কবর’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ারের যাত্রা শুরু কেরন। পথচলা শুরু করেন তিনি। পরবর্তীতে ১৯৭৩ সালে যোগ দেন নাগরিক নাট্য সম্প্রদায়ে। বর্তমানে এই নাট্যদলের সাথে যুক্ত রয়েছেন তিনি।
পূ/প