রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:৫২

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী

জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী

নিউজ ডেস্ক – জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের অফিস কক্ষে জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ধর্ষণের শিকার হয়েছে এক গার্মেন্টস শ্রমিক।

গতকাল সোমবার (১৮ জানুয়ারি) মামলা দায়ের করলে রাতেই অভিযুক্ত ধর্ষক ইউনিয়নের ডিজিটাল উদ্যোক্তা নাজমুল হক বাবু (২২) কে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত নাজমুল হক বাবু বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিম নিলক্ষিয়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারী ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতো, করোনা ভাইরাস সময় তিনি চাকরি হারান। দীর্ঘ সময় বাড়িতে থাকার পর নতুন একটি পোশাক কারখানায় চাকরি নেওয়ার জন্য জন্ম নিবন্ধন সনদ ও প্রয়োজনীয় কিছু কাগজপত্রের দরকার হয়। এতে তার জন্ম নিবন্ধনের প্রয়োজন পড়ে। তিনি জন্ম নিবন্ধন সনদ নিতে নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদে যান।

ইউনিয়ন পরিষদের ইউনিয়নের ডিজিটাল উদ্যোক্তা নাজমুল হক বাবু তাকে ১৪ তারিখে জন্ম নিবন্ধন সনদ দেওয়ার কথা বলে পরিষদে আসতে বলেন। নির্ধারিত তারিখে ঐ পোশাক শ্রমিক জন্ম নিবন্ধন সনদ নিতে এলে ইউনিয়নের পরিষদের অফিস কক্ষে অন্য এক ব্যক্তির সহায়তায় তাকে ধর্ষণ করেন উদ্যোক্তা নাজমুল হক বাবু।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, দুজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ওই পোশাক শ্রমিক। নাজমুল হক বাবুকে মধ্যরাতে তার নিজবাড়ি থেকে আটক করা হয়েছে। ধর্ষণে সহয়তা করা অপর ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে।
তথ্য সূত্রঃ স/ক