রোজ বৃহস্পতিবার, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ভোর ৫:৪৩

পার্বত্য তিন জেলার সব পর্যটনকেন্দ্র দুই সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে

পার্বত্য তিন জেলার সব পর্যটনকেন্দ্র দুই সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে

অনলাইন ডেস্ক: করোনা সংক্রমণ প্রতিরোধে কাল বৃহস্পতিবার থেকে পার্বত্য তিন জেলা রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ির সব পর্যটন কেন্দ্র পরবর্তী ১৪ দিনের জন্য বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। এ ছাড়া করোনা সংক্রমণ রোধে বেশ কিছু নির্দেশনা জারি করেছে রাঙামাটি জেলা প্রশাসন।
আজ বুধবার বিকেলে রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে কোভিড সংক্রমণে করণীয় নির্ধারণে আয়োজিত এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় দুই সপ্তাহের জন্য অন্তর্বতীকালীন এই সিদ্ধান্ত পরিস্থিতি বিবেচনায় বাড়তে পারে বলেও আভাস দেওয়া হয়।
একই সঙ্গে এই সভায় প্রতিদিন রাত ৮টায় জেলার সব দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান ও মার্কেট বন্ধ, গণপরিবহণে সিট ফাঁকা রেখে যাত্রী পরিবহণ, হোটেল-মোটেলে অর্ধেক টেবিল চেয়ার তুলে রেখে ভোক্তাদের সেবা প্রদান ও আবাসিক হোটেল বন্ধ রাখার নির্দেশনা জারি করা হয়।
সভায় সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসীন, পরিবহণ মালিক শ্রমিক প্রতিনিধি ও গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।
বিকেলে খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে আগামীকাল বৃহস্পতিবার থেকে খাগড়াছড়ি জেলার সব পর্যটন কেন্দ্র পরবর্তী ১৪ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।
একই তথ্য জানিয়ে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি বলেন, আগামীকাল বৃহস্পতিবার থেকে বান্দরবান জেলার সব পর্যটন কেন্দ্র ১৪ দিনের জন্য বন্ধ থাকবে।
Courtesy by ntv online