রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৩৬

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা

মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা

নিউজ ডেস্ক।। মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড কোম্পানির বিক্রয় প্রতিনিধি আব্দুর রহমান (৪০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (১৭ জুলাই) সকালে মতলব দক্ষিণ থানা পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার সদর উপজেলার কুদ্দুস সরকারের ছেলে আব্দুর রহমান বিগত এক যুগেরও বেশি সময় ধরে মতলব দক্ষিণ উপজেলায় দি একমি ল্যাবরেটরিজ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। ঘটনার দিন সকাল আনুমানিক সাড়ে আটটা থেকে ৯টায় কোম্পানির এরিয়া ম্যানেজার আবুল কাশেম রুটিন ওয়ার্ক পর্যবেক্ষণের জন্য উপজেলায় কর্মরত সকল বিক্রয় প্রতিনিধিদের সাথে মিটিং করেন। মিটিং এর সময় আব্দুর রহমান এর মুঠোফোনে কল দিয়ে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে তারা তার ভাড়া বাসায় গিয়ে বেশ কয়েকবার ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে পুলিশ দরজা ভেঙে বিক্রয় প্রতিনিধি আব্দুর রহমানকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আব্দুর রহমানের মৃতদেহ উদ্ধারের সময় পুলিশ একটি সুইসাইড নোট পেয়েছে। যেখানে তার মৃত্যুর জন্য কোম্পানির এরিয়া ম্যানেজার আবুল কাশেম দায়ী বলে দাবি করা হয়েছে।

এদিকে মতলব দক্ষিণ থানা পুলিশ আব্দুর রহমানের মৃত্যুর বিষয়ে জিজ্ঞাসাবাদে কোম্পানির এরিয়া ম্যানেজার আবুল কাশেমকে হেফাজতে নিয়েছে।