রোজ বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:১১

বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪।

বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪।

ধানসিঁড়ি নিউজ।। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ১১.৪৫ মিনিটের সময় এয়ারপোর্ট থানার এসআই মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় একটি চৌকস টিম এয়ারপোর্ট থানাধীন ঢাকা বরিশাল মহাসড়কের রামপট্টি বাসস্ট্যান্ডে চেকপোস্ট অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনায়, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাস পাড়া ০২ নং ওয়ার্ডস্থ পাঁকা ইউনিয়ন এর মোঃ জিন্নুর বিশ্বাস ও মৃত খুদুন বেগম এর ছেলে বেনজির বিশ্বাস (৪০), চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভা ও থানাধীন ০৭ নং ওয়ার্ডস্থ মোঃ সাদিকুল ইসলাম ও মৃত মর্জিনা বেগম এর ছেলে মোঃ শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশাল জেলার কোতয়ালী মডেল থানাধীন ১৬নং ওয়ার্ড, বিসিসি ব্রাউন্ড কম্পাউন্ড এর মৃত মোকছেদ আলী সিকদার ও জাহানারা বেগম এর ছেলে মাইনুল ইসলাম সিকদার মনু (৪৫) এবং বানারীপাড়া থানাধীন শালিয়া বাগপুর, মিয়া বাড়ীর মৃত হাচান আলী ও মৃত বকুনী বেগম এর ছেলে মাইনুদ্দিন মিয়া (৪৫) দের ৯০ (নব্বই) বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করেন।

আসামীগণ ঢাকা হইতে বরিশালগামী একটি নীল রংয়ের প্রাইভেট কার যোগে রামপট্টি বাসষ্ট্যান্ড “পুলিশ চেকপোষ্ট” এ পৌছালে, সংশ্লিষ্ট টিমের
জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বললে, কৌশলী জিজ্ঞাসাবাদ ও তল্লাশি একপর্যায়ে তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কৈাশলে রাখা ৯০ (নব্বই) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

একাধিক মাদক মামলার ধৃত আসামীগণ জানায় যে, তারা সীমান্তবর্তী এলাকা চাপাইনবাবগঞ্জ হতে অবৈধ ফেন্সিডিল এনে বরিশাল শহরের বিভিন্ন স্থানে অবৈধভাবে খুচরা ও পাইকারী বিক্রয় কাজে জড়িত সংঘবদ্ধ চক্র।

ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।