রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৯:৫১


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট

অনামি লেনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার: বরিশাল শহরের সদর রোডের অনামি লেনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ সকাল আনুমানিক ৮টায় এ অগ্নিকান্ডের ঘটনায় তিনখানা দোতলা টিনের ঘর প্রায় সম্পূর্ণ ভষ্মিভূত হয়।
পুড়ে যাওয়া ঘরের বাসিন্দাদের সাথে কথা বলে জানা গেছে, সকাল ৮টার দিকে হঠাৎ আগুন লেগে যায় এবং মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত তবে গ্যাসের সিলিন্ডারের বিষ্ফোরণের কারনে আগুনে ভয়াবহতা বৃদ্ধি পেয়েছে। দমকল বাহিনী খবর পেয়ে এসে ১ঘণ্টারও বেশি সময় ধরে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি তবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হঠাৎ আগুন লাগায় তারা হতবিহব্বল হয়ে পড়ে। তাই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসে ফোন করতে না পারায় ক্ষতির পরিমাণ বেশি হয়েছে বলে বাসিন্দারা মনে করছেন।
ঘরগুলোর লাগোয়া একটি বহুতল ভবন রয়েছে। ভবনে লাভা ডায়াগনস্টিক সেন্টার, প্রিমিয়ার লিজিং এন্ড ফাইন্যান্স নামীয় আর্থিক প্রতিষ্ঠান ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান এবং বাসিন্দা রয়েছে। আগুনে ভবনের কয়েকটি এসি সম্পূর্ণ পুড়ে গেছে।
এই ঘরগুলোর মালিক ঢাকায় বসবাস করেন। এখানে যারা বসবাস করেন তারা সকলেই ভাড়াটিয়া এবং হিন্দু পরিবার।
কোনো অপ্রীতিকর বা অনাকাংখিত ঘটনা যাতে না ঘটে সে জন্য আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam