রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:২১


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
এলজিআরডি মন্ত্রণালয় বিভিন্ন পদে ৪৩০ জন লোক নিয়োগ দেবে

এলজিআরডি মন্ত্রণালয় বিভিন্ন পদে ৪৩০ জন লোক নিয়োগ দেবে

ধানসিড়িঁ নিউজঃ
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিইডি) মন্ত্রণালয় এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের বাস্তবায়নাধীন সার্বিক গ্রাম উন্নয়ন কর্মসূচি (সিভিডিপি) ৩য় পর্যায় শীর্ষক প্রকল্পে অস্থায়ী ভিত্তিতে প্রকল্প মেয়াদে ৪৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।
পদ সমূহঃ মাঠ সংগঠক ২৫৮ জন, হিসাবরক্ষক ১ জন, হিসাব সহকারী ৪ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ১৬৭ জন।
আবেদনকারীর যোগ্যতাঃ যে কোনো সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক ডিগ্রি, উচ্চমাধ্যমিক বা মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। বয়স- ২৩ এপ্রিল, ২০১৯ পর্যন্ত ন্যূনতম বয়স ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে ৩২ বছর।
বেতন-ভাতাদিঃ মাঠ সংগঠক ও হিসাবরক্ষক পদের বেতন ১০ হাজার ২০০ টাকা এবং হিসাব সহকারী ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের বেতন ৯ হাজার ৩০০ টাকা।
আবেদনপদ্ধতিঃ প্রার্থীদের http://cvdp3.teletalk.com.bd ঠিকানার অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখঃ আবেদনপ্রক্রিয়া শুরু হয়েছে গত ২৩ এপ্রিল থেকে আর শেষ হবে ১৪ মে, ২০১৯ বিকেল ৫টায়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮