রোজ রবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০৭


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
‘গলাকাটা-ছেলেধরা আতঙ্ক’ গুজব -বললেন বিএমপি কমিশনার।

‘গলাকাটা-ছেলেধরা আতঙ্ক’ গুজব -বললেন বিএমপি কমিশনার।

স্টাফ রিপোর্টার: সম্প্রতি সবচেয়ে আলোচনার বিষয় হচ্ছে “গলাকাটা-ছেলেধরা” আতঙ্ক। দেশের বিভিন্ন জায়গায় লোক মুখে ছড়িয়ে পড়েছে “ছেলেধরা শিশুদের ধরে গলা কেটে নিয়ে যায়।” এমনটিও শোনা গেছে, ছেলেধরা আতঙ্কে অনেক অভিভাবক তার সন্তানদের স্কুলে পাঠাচ্ছে না।
বরিশাল শহরেও এমন গলাকাটা-ছেলেধরা খবর ছড়িয়ে পড়েছে। শোনা গেছে, অভিভাবকগণ আতঙ্কিত হয়ে পড়েছে, সন্তানদের বিদ্যালয়ে পাঠাতে ভয় পাচ্ছে।
এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) মহোদয় ধানসিঁড়ি নিউজকে বলেন, এটা সম্পূর্ণ গুজব। অভিভাবকদের আতঙ্কিত না হওয়ার জন্য তিনি আহবান জানান। তিনি বলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাঠিয়ে ‘গলাকাটা-ছেলেধরা’ বিষয়টি সম্পূর্ণ গুজব বলে আস্বস্ত করেছেন এবং এ বিষয়ে কান না দেয়ার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন।
বিএমপি কমিশনার মহোদয় আরও বলেন, কেহ এই ধরণের গুজব সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। গুজব সৃষ্টিকারীর কোনো তথ্য জানলে তা আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam