রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:৪৮


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

অনলাইন নিউজঃ প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ঘি, লাচ্ছা সেমাই, হলুদগুড়াসহ নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের করা মামলায় এই আদেশ দিয়েছে আদালত।

আজ (২৩জুন) দুপুরে স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, মেহেদী পাভেল সুইট এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আজ শুনানিতে প্রাণ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান খান চৌধুরী অনুপস্থিত ছিলেন। তার আইনজীবীরা জানান, আহসান খান চৌধুরী অসুস্থ, তাই আদালতে হাজির হতে পারেননি। তবে, আদালত আইনজীবীর বক্তব্য আমলে নেননি। এর আগে নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে প্রাণ গ্রুপের সিইওর বিরুদ্ধে মামলা করেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। মামলার পরবর্তী শুনানির জন্য ৩০ জুলাই দিন ধার্য করা হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮