রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:১২


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

অনলাইন নিউজঃ প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ঘি, লাচ্ছা সেমাই, হলুদগুড়াসহ নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের করা মামলায় এই আদেশ দিয়েছে আদালত।

আজ (২৩জুন) দুপুরে স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, মেহেদী পাভেল সুইট এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আজ শুনানিতে প্রাণ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান খান চৌধুরী অনুপস্থিত ছিলেন। তার আইনজীবীরা জানান, আহসান খান চৌধুরী অসুস্থ, তাই আদালতে হাজির হতে পারেননি। তবে, আদালত আইনজীবীর বক্তব্য আমলে নেননি। এর আগে নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে প্রাণ গ্রুপের সিইওর বিরুদ্ধে মামলা করেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। মামলার পরবর্তী শুনানির জন্য ৩০ জুলাই দিন ধার্য করা হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam