রোজ শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:৩৬


চাঁদপুরে দুর্গা ও কালী মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর।

চাঁদপুরে দুর্গা ও কালী মন্দিরে হামলা, প্রতিমা ভাংচুর।

অনলাইন ডেস্কঃ চাঁদপুর শহরের পুরান বাজারে সার্বজনীন দুর্গা মন্দির ও প্রতিমা ভাঙচুর করে এবং মালামাল লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার (১৩ জুন) রাতে দাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে শুক্রবার সকালে চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

মন্দিরে হামলা ও লুটপাটের ঘটনায় দাস পাড়া এলাকার বাসিন্দা মুন্নাফ দিদারের ছেলে ফরিদুল ইসলাম দিদার, ইদ্রিস দিদার, রাজু দিদার, আবুল ডাক্তারের ছেলে আতিক ও আব্দুল আলিমকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে রাতে দুর্গা মন্দিরে হামলা চালায় বাসেত চৌধুরী, আবদুল কাদের মিজি ও খোরশেদ আলমসহ সংঘবদ্ধ একটি চক্র। তারা পরিকল্পিতভাবে দুর্গা মন্দিরের অবকাঠামো ভাঙচুর করে অন্যত্র ফেলে দেয়ে এবং প্রতিমা ভাঙচুর করে। এছাড়া পাশের কালি মন্দিরের প্রতিমা ভাঙচুর করে। এ ঘটনায় বিক্ষুব্ধ হিন্দু সম্প্রদায়ের লোকজন বিক্ষোভ মিছিল করে।

চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, কিছু মালপত্র বিভিন্ন বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটক করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮