রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৪:০৯


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ছবি সংগৃহীত
অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গায় এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে বৃহস্পতিবার রাতে জেলা শহরের রাহেলা খাতুন গার্লস একাডেমীর পার্শ্ববর্তী রাস্তায় দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়।
আহত শোয়েব রিগান শহরের মাঝেরপাড়ার আজম আলীর ছেলে এবং ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির নেতা। তাকে এক ভ্যানচালক রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। তবে কারা এবং কেন রিগানকে কুপিয়েছে তা পুলিশ বলতে পারছে না।
পুলিশ ও এলাকাসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাহেলা খাতুন গার্লস একাডেমীর সামনে সড়ক ধরে জেলা শহরে ঢুকছিলেন এক ভ্যানচালক।
এসময় তিনি দেখতে পান রক্তাক্ত এক যুবক রাস্তার পাশের ড্রেনের ওপর পড়ে আছে। তিনি তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন।
চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহাবুল ইসলাম বলেম, ‘প্রতিপক্ষ ছাত্রলীগের নামধারী কিছু ব্যক্তি রিগানকে এলোপাতাড়ি কুপিয়েছে।’ তিনি বলেন, বশির নামের এক ছাত্রলীগ কর্মীর কাছে টাকার লেনদেন নিয়ে প্রতিপক্ষ ছাত্রলীগ গ্রুপের কয়েকজন তাকে তুলে নিয়ে যায়। রিগান টাকা পরিশোধ করে বশিরকে আনতে যায়। এরই মধ্যে তাকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।
শোয়েব রিগান জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি বলে শাহাবুল ইসলাম জানান।
রাত ১টার দিকে চুয়াডাঙ্গার এনডিসি সিব্বির আহমেদ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ ছাত্রলীগ নেতা শোয়েব রিগানের জবানবন্দি নিয়েছেন। শোয়েব রিগানকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) লুৎফুল কবীর জানান, শোয়েব রিগানের শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। এ কারণে তাকে ঢাকায় রেফার করা হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮