রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৪


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
‘ছেলেধরা’ গুজবে বিভ্রান্ত না হতে মেয়র সাদিক আবদুল্লাহর আহ্বান

‘ছেলেধরা’ গুজবে বিভ্রান্ত না হতে মেয়র সাদিক আবদুল্লাহর আহ্বান

অনলাইন ডেস্কঃ গুজবে বিভ্রান্ত হয়ে অথবা গুজব ছড়িয়ে কাউকে ছেলেধরা সন্দেহে আইন নিজের হাতে তুলে নিয়ে কোনো না করার জন্য নগরবাসীকে অনুরোধ জানিয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।
প্রয়োজনে পুলিশের সহযোগিতা নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘যদি ছেলেধরা হিসেবে কাউকে সন্দেহ হয় তাহলে তাকে পুলিশের হাতে তুলে দিন।’ মেয়র বলেন, কিছু মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে বলে বিভ্রান্তিকর তথ্য প্রচার করছে। এটি পুরোপুরি মিথ্যা ও গুজব। একটি মহল উন্নয়ন ব্যাহত করার জন্য এ ধরনের গুজব রটিয়ে আতঙ্ক ছড়াচ্ছে যা গুরুতর অপরাধ।
অনেকে না বুঝেই এটি ফেসবুকে শেয়ার করে অপরাধের অংশীদার হচ্ছেন। এ ধরনের গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজের শামিল। যারা এ বিষয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর গুজব ছাড়াচ্ছেন, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে প্রশাসন তৎপর রয়েছে।
কোথাও এ সংক্রান্ত কোন খবর জানলে ৯৯৯ নম্বরে অথবা বরিশাল সিটি কর্পোরেশনের ০৪৩১-২১৭৫৮১৮ নম্বরে ফোন দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮