রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:১৫


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
ট্রাক – পিকআপের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই যুবকের

ট্রাক – পিকআপের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই যুবকের

নিউজ ডেস্ক // টাঙ্গাইলের ধনবাড়ীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। শুক্রবার ভোর ৬টার দিকে টাঙ্গাইল-জামালপুর সড়কের ধনবাড়ী থানার কাছে পৌর এলাকার কয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— টাঙ্গাইল সদর উপজেলার আকুটাকুর পাড়ার পিকআপ চালক সোহেল (৩৫) এবং জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কাঁচামাল ব্যবসায়ী সুজন (৩৪)।

দুর্ঘটনার পর ধনবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট উদ্ধার কাজে অংশ নেয়।

ফায়ার স্টেশন কর্মকর্তা তারিকুল ইসলাম জানান, জামালপুর থেকে মালবাহী ট্রাক ঘটনাস্থলে আসার পর বিপরীত দিক থেকে পিকআপটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে দুটি টিম উদ্ধারকাজে অংশ নেয়। দুজনকে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের দুজনের মৃত্যু হয়। 

ধনবাড়ী থানার ওসি চান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮