রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:০৩


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
তামাকজাত দ্রব্য ব্যবহার আইন বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা: বরিশাল জেলা প্রশাসক কার্যালয়

তামাকজাত দ্রব্য ব্যবহার আইন বাস্তবায়নে প্রশিক্ষণ কর্মশালা: বরিশাল জেলা প্রশাসক কার্যালয়

নিজস্ব প্রতিনেধিঃ

বরিশালে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত এ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি এসএম অজিয়র রহমান, জেলা প্রশাসক, বরিশাল মহোদয়।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল ধূমপান বিরোধী টাস্ক ফোর্স কমিটির সদস্য সচিব জেলা সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হেসেন। কর্মশালায় কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক হরি দাস শিকারী, জেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হাসান ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা সৈয়দ জলিল ছাড়াও সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ লঞ্চ, বাস এবং বিভিন্ন পরিবহনের পরিচালকগণ উপস্থিত ছিলেন।
প্রতিটি স্কুল-কলেজ ও বাসসহ গুরুত্বপূর্ণ স্থানে ধূমপান বিরোধী প্রচার-প্রচারণা বৃদ্ধি করার বিষয়ে আলোচনা হয়। তামাকজাত পণ্যের অবৈধ প্রচার রোধে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সিদ্ধান্ত হয়। ২০৪০ সালের মধ্যে প্রধানমন্ত্রী তামাক ও ধূমপান মুক্ত করার যে অঙ্গীকার করেছেন তা বাস্তবায়নের প্রত্যয় ব্যক্ত করা হয় কর্মশালায়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam