রোজ মঙ্গলবার, ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:০০


শিরোনামঃ
বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…!
পাঁচ মিনিট দেরী হওয়ায় ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

পাঁচ মিনিট দেরী হওয়ায় ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

অনলাইন নিউজ ডেস্ক: বৃষ্টির কারণে পাঁচ মিনিট দেরি করে ক্লাসে ঢোকায় আলমগীর হোসেন রনি (১৬) নামে এক ছাত্রকে পিটিয়ে আহত করেছেন নেত্রকোণা মোহনগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই শিক্ষকের নাম কাজী রফিকুর রহমান।

সকালে বৃষ্টির কারণে রনি দেরি করে ক্লাসে ঢোকে। এ কারণে তাকে বেধড়ক পেটান তিনি। এতে রনি আহত হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, ওই সময় রনি বারবার তাকে না পেটাতে আকুতি জানায়। তারপরও তিনি বেধড়ক পেটাতে থাকেন রনিকে। এতে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে মোহনগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মৌরী বসাক জানান, রনির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে প্রধান শিক্ষক কাজী রফিকুর রহমান বলেন, ‘অ্যাসেম্বলির পরে স্কুলে আসায় তাকে ছোট্ট করে দুটি বেত্রাঘাত করেছি।’ এ ঘটনায় মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী মাহমুদ আকন্দ বলেন, ‘শিক্ষার্থী নির্যাতনের ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮