রোজ মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৫:৪১


বাংলাদেশের বিশ্বকাপ ক্রিকেট জার্সি

বাংলাদেশের বিশ্বকাপ ক্রিকেট জার্সি

স্পোর্টস নিউজঃ বাংলাদেশ বিশ্বকাপ ক্রিকেট দল ১ মে যাত্রা করছে তবে এখনো উন্মোচন করা হয়নি ২০১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের দলের জার্সি, কেমন হবে এর ডিজাইন?

জার্সি নিয়ে দুটি সংবাদ সম্মেলন এরই মধ্যে করে ফেলেছে বিসিবি, প্রথমটি ছিল গত ২৫ মার্চ, আজও হলো আরেকটা এবং বাংলাদেশ দলের বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সিটা কেমন হবে, সেটিই দেখাতে আরও একটা সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে আগামী ২৯ এপ্রিল সেই সংবাদ সম্মেলনে জার্সি উন্মোচন হওয়ার কথা রয়েছে।

বিশ্বকাপের জার্সি নিয়ে সমর্থকদের মধ্যে কৌতূহল সেই পর্যন্ত থেকে গেল। ২৯ তারিখ সোমবারের সংবাদ সম্মেলনে সকলের কৌতুহল মিটবে বলে আশা করা যাচ্ছে এবং তখন থেকে অফিশিয়াল জার্সি কেনারও সুযোগ সৃষ্টি হবে।

বিসিবি মিডিয়া কমিটির প্রধান জনাব জালাল ইউনুস বলেছেন, উন্মোচনর পর থেকেই বাজারে পাওয়া যাবে টিমের জার্সি। আগে কখনো বাংলাদেশ ক্রিকেট বোর্ড জার্সি বিক্রির অনুমোদন দেয়নি । এই প্রথম টিম জার্সি বাজারজাত করার সুযোগ দেওয়া আর এক বছরের জন্য এটির বাজারজাত করার দায়িত্ব স্পোর্টস অ্যান্ড স্পোর্টসকে দেওয়া হচ্ছে। অবশ্য হুবহু জার্সি পাওয়া যাবে না। তবে বাংলাদেশ দলে যে জার্সি ব্যবহার করবে, সেটার কাছাকাছি হবে।

বাংলাদেশ দলের জার্সির দাম রাখা হয়েছে ১১৫০ টাকা। মূল জার্সির পাশাপাশি অ্যাওয়ে জার্সিসহ অনুশীলন জার্সি পাওয়া যাবে নির্ধারিত দোকানে। ফ্যাশন হাউস অঞ্জনস ও জেন্টল পার্কের প্রায় শতাধিক আউটলেটে বিক্রি হবে বাংলাদেশ দলের জার্সি। অনলাইনে বিক্রি করবে ক্রিকশপ বিডি ও জার্সি ফ্রিক বিডি। ডিমানির অ্যাপ ব্যবহার করেও কেনা যাবে জার্সি। আর সারা দেশে জার্সি ছড়িয়ে দিতে আলাদাভাবে কাজ করবে রবিন স্পোর্টস। প্রবাসী দর্শকদের কথা ভেবে ইংল্যান্ড ও ওয়েলসে জার্সি বিক্রির পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam