রোজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, সকাল ১০:৩২


বরিশালে ধর্ষণ মামলা পুলিশ উপ-পরিদর্শক আবুল বাশার গ্রেফতার।

বরিশালে ধর্ষণ মামলা পুলিশ উপ-পরিদর্শক আবুল বাশার গ্রেফতার।

এস আই আবুল বাশার।

নিউজ ডেস্ক // বরিশালে এসআই আবুল বাশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এই মামলায় দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বরিশাল নগরীতে আবাসিক হোটেলে নিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবুল বাশারের বিরুদ্ধে।

কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, এই ঘটনায় মামলায় ফাঁড়ি ইনচার্জ (উপ-পরিদর্শক) আবুল বাশারকে শনিবার দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিকেলে তাকে ব‌রিশাল মহানগর হাকিম আদালতে নিলে বিচারক ফয়সাল আহ‌ম্মেদ তাকে কারাগারে পাঠানোর নি‌র্দেশ দেন।

এ তথ্য ‌নি‌শ্চিত ক‌রে‌ছেন কোতোয়ালি ম‌ডেল থানার এসআই এনামুল হক। আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, এসআই আবুল বাশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এই মামলায় দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, ৫ অক্টোবর আবুল বাশারের সঙ্গে একটি অভিযোগের বিষয়ে আলাপ করতে গিয়ে পরিচয় হয় বাদীর। তখন দুজনের মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয়। বৃহস্পতিবার অন্য একটি মামলার বিষয়ে কথা বলতে বাশারকে ফোন করেন বাদী। তখন তার অবস্থান জানতে চান বাশার।

বাদী তার অবস্থান জানালে এসআই বাশার সেখানে যান। সেখান থেকে তিনি বিকেল ৪টার দিকে বাদীকে নগরীর প্যারারা রোডের একটি হোটেলে নিয়ে যান।ঐ হোটেলের ২০৪ নম্বর কক্ষে নিয়ে বাশার ওই নারীকে ধর্ষণ করেন।

বরিশাল মহানগর পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম জানান, এরই মধ্যে এসআই আবুল বাশারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam