রোজ বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:০৬


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
বরিশাল-পটুয়াখালী হাইওয়েতে বড় বড় মৃত গাছের কারনে দূর্ঘটনা ঘটার আশঙ্কা

বরিশাল-পটুয়াখালী হাইওয়েতে বড় বড় মৃত গাছের কারনে দূর্ঘটনা ঘটার আশঙ্কা

রিপোর্টঃ কাজি সাইফুল ইসলাম

বরিশাল-পটুয়াখালী সড়কের রুপাতলী থেকে দপদপিয়া (শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু) সেতু পর্যন্ত রাস্তার দু’পাশে অসংখ্য বড় বড় মৃত গাছ নিয়ে এলাকার জনগন খুবই দুঃচিন্তার মধ্যে আছে, যে কোন সময় ঘটে যেতে পারে বড় ধরনের কোন দূর্ঘটনা।

চলতি ঘূর্ণিঝড় মৌসুমে ঝড়ের কারণে যে কোন সময় এগুলো ভেঙে জানমালের ব্যপক ক্ষতি সাধন হতে পারে। সংশ্লিষ্ট এলাকার জনগনের সাথে কথা বলে জানা গেছে, অনেকদিন ধরেই গাছ গুলো মৃত অবস্থায় আছে, ধীরে ধীরে এগুলো শুকিয়ে যাচ্ছে, বর্তমানে যেভাবে প্রায় প্রতিদিনই ঝড় বাদল হচ্ছে তাতে যে কোন সময়ই এগুলো ভেঙে বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটতে পারে। তাই এই অনাকাঙ্খিত বিপদ এড়াতে দ্রুততম সময়ের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা উচিত হবে।

এলাকার জনগনের দাবী সরকারি এ মূল্যবান সম্পদগুলো নষ্ট না করে ব্যবহার উপযোগী থাকা অবস্থায় যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা।

সরকারি সম্পদ নষ্ট না করে দ্রুত যথাযথ ব্যবস্থা গ্রহন করলে সরকারের রাজস্ব ভান্ডার সমৃদ্ধ হবে বলেই জনগনের বিশ্বাস।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮