রোজ রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, সকাল ১১:৪৮


বরেন্য শিক্ষাবিদ প্রফেসর সাইদুুল ইসলাম স্যার আর নেই!

বরেন্য শিক্ষাবিদ প্রফেসর সাইদুুল ইসলাম স্যার আর নেই!

বিশেষ প্রতিনিধি:বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের সাবেক অধ্যক্ষ, বরেন্য শিক্ষাবিদ প্রফেসর সাইদুুল ইসলাম স্যার আর নেই! (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজেউন)। গতকাল ০১ জুন ২০২২ রাত আনুমানিক ১২.৩০ মিনিটে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনিসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষক নেতা অধ্যক্ষ মোহসিন- উল- ইসলাম হাবুল’র বড় ভাই।
প্রফেসর সাইদুল ইসলাম স্যার ব্রজমোহন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে দীর্ঘদিন অধ্যাপনা করেছেন। শিক্ষক পরিষদের সম্পাদক ছিলেন। ১২.০৪.১৯৯৫ থেকে ১৬.০৫.১৯৯৭ পর্যন্ত উপাধ্যক্ষ এবং ১৩.০৬. ১৯৯৬ থেকে ১৬.০৮.১৯৯৭ পর্যন্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং ১৬.০৮.১৯৯৭ থেকে ২৫.০৪.১৯৯৯ পর্যন্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ব্রজমোহন কলেজের সাথে একাত্ম হয়ে শিক্ষকতা ও শিক্ষা প্রশাসনে কাজ করেছেন। তিনি ছিলেন একজন আপাদমস্তক সামাজিক মানুষ। বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন তিনি।
বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আখতারুজ্জামান খান’র সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, সাইদুল ইসলাম স্যারের মৃত্যুতে আমরা একজন প্রথিতযশা শিক্ষক ও অভিভাবক হারালাম।
আমরা বি এম কলেজ অর্থনীতি বিভাগ এবং বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ হতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।
স্যারের মূত্যুতে বিভিন্ন মহল শোাক জানিয়েছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam