রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:০৩


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ : কীভাবে সরাসরি দেখবেন?

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ : কীভাবে সরাসরি দেখবেন?

অনলাইন স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপের রেশ-জল্পনাকল্পনা, কী পেয়েছি, কী পাইনি, কী পাওয়া উচিৎ ছিল -এ প্রশ্নের যথাযথ উত্তর মেলেনি এখনও। কারো মতে যথেষ্ট ভালো খেলেছে টাইগাররা, কেউবা বলছেন মাত্র তিন জয়ে খুশিতে আত্মহারা হওয়ার সুযোগ নেই। হয়তো চলবে আরও কিছুদিন এ আলোচনা। তবে এরই মাঝে নতুন চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ দল, মিশন শ্রীলঙ্কা। অধিনায়ক ও সহ-অধিনায়কের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবালের কাঁধে দায়িত্ব লঙ্কা জয়ের।

সে মিশনে আজ বাংলাদেশ সময় বেলা ৩টায় কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা। দেশে বসে টিভির পর্দা ও অনলাইনে সরাসরি ম্যাচটি দেখতে পারবেন ক্রিকেট ভক্ত-সমর্থকরা।

সরকারি টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ছাড়াও বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি ও মাছরাঙা টিভির পর্দায় দেখা যাবে সিরিজের তিনটি ম্যাচই। এছাড়া অনলাইনে দেখা যাবে সনি লাইভ অ্যাপ কিংবা র‍্যাবিটহোল এন্টেরটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

দেশের বাইরেও বিভিন্ন দেশে সরাসরি সম্প্রচারিত হবে তিন ম্যাচের এ ওয়ানডে সিরিজ। ভারতের ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচগুলো সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টসের পর্দায়।

এছাড়া যুক্তরাজ্য ও নিউজিল্যান্ডে যথাক্রমে স্কাই স্পোর্টস ক্রিকেট ও স্কাই স্পোর্টস নিউজিল্যান্ড সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও কানাডার অধিবাসীদের জন্য থাকছে ফক্স স্পোর্টস। দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট এবং কানাডায় এটিএন ক্রিকেট প্লাসে ম্যাচগুলো সরাসরি দেখানো হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮