রোজ বুধবার, ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১:৫৮


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
বাকপ্রতিবন্ধী ২ সন্তানের পিতা ধর্ষণ করলো বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরীকে

বাকপ্রতিবন্ধী ২ সন্তানের পিতা ধর্ষণ করলো বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরীকে

প্রতিকী ছবি
অনলাইন ডেস্কঃ ফরিদপুরের সালথা উপজেলায় ১৪ বছর বয়সী এক শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার দুপুরে মামলা হয়েছে সালথা থানায়। ওই মামলার একমাত্র আসামী বাক প্রতিবন্ধী জাহিদ শেখকে গ্রেফতার করেছে পুলিশ। বাক প্রতিবন্ধী জাহিদ বিবাহিত এবং দুই সন্তানের জনক। ওই দুই প্রতিবন্ধী উপজেলার গট্টি ইউনিয়নের একই গ্রামের বাসিন্দা। জানা গেছে, গত ২৯ জুন বিকেলে বুদ্ধি প্রতিবন্ধী কন্যাকে বাড়িতে রেখে পার্শ্ববর্তী বিনোকদিয়া বাজারে যান কিশোরীর মা। কিছুক্ষণ পর বাড়িতে ফিরে এসে কিশোরীর মা তার ঘর থেকে জাহিদকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। পরে তিনি ঘরের ভিতরে গেলে মেয়ে জানায়, ঘরে একা পেয়ে গলায় কাচি ঠেকিয়ে কিশোরীকে ধর্ষণ করেছে জাহিদ।
বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর মা অভিযোগ করে বলেন, আমি যে বাড়িতে বসবাস করি তার আশেপাশের বাড়িগুলো একটু দূরে, সেই সুযোগে ধর্ষক জাহিদ শেখ মাঝেমধ্যে আমার বাড়ির আশেপাশে ঘাস কাটার অজুহাতে ঘোরাঘুরি করতো। তিনি স্বামী পরিত্যক্তা বলে তাকে কাজের খোঁজে বাইরে যেতে হয়।
ধর্ষিতার মা বলেন, প্রথমে লোকলজ্জার ভয়ে বিষয়টি অন্যদের জানায়নি। পরে নিজের মেয়ের কথা ভেবে মঙ্গলবার থানায় মামলা করেছি। তবে বাক প্রতিবন্ধী জাহিদ শেখ আকার ইংগিতে বুঝাতে চান তিনি ধর্ষণ করেননি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন খাঁন বলেন, এ ঘটনায় ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে জাহিদকে একমাত্র আসামি করে মঙ্গলবার দুপুরে থানায় ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, এ মামলার পর পরই জাহিদ শেখকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধী কিশোরির শারীরিক পরীক্ষা করানোর জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হবে। এছাড়া জাহিদ শেখকে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮