রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:০৫


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন।

বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন।

কাজী সাইফুল।। বরিশাল মহানগরীর ৩০ টি সাধারণ ওয়ার্ড ও ১০ টি সংরক্ষিত ওয়ার্ডের ৪০ জন কাউন্সিলরদের মাঝে বরিশাল বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম হাতে নিয়েছেন বিএনএসএ নেতৃবৃন্দ।

তারই ধারাবাহিকতায় আজ ২৪ শে ফেব্রুয়ারী যথাক্রমে ১০ নং ওয়ার্ড কাউন্সিলর এ.টি.এম. শহিদুল্লাহ কবির, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাকির হোসেন ভুলু, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর শরীফ মোঃ আনিছুর রহমান ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোল্লা সাইদুর রহমান জাকির মোল্লার সাথে সৌজন্য সাক্ষাত করে তাদের মাঝে ২০২১ সালের ক্যালেন্ডার প্রদান করা হয়।

এসময় বিএনএসএ সাধারন সম্পাদক জাকির হোসেন তালুকদার ও সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ সাইফুল ইসলাম সহ সার্ভেয়ার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিএনএসএ সাধারন সম্পাদক জাকির হোসেন তালুকদার বলেন, ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে এবং পর্যায়ক্রমে সকল কাউন্সিলর বৃন্দের হাতে আমরা সৌজন্য কপি পৌঁছে দেবো।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮