রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৯:১৮


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
ভান্ডারিয়ায় ছুরিকাঘাতে অটো রিকশাচালক নিহত

ভান্ডারিয়ায় ছুরিকাঘাতে অটো রিকশাচালক নিহত

অনলাইন ডেস্কঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় এক যুবকের ছুরিকাঘাতে অটো রিকশাচালক নিহত হয়েছে। নিহত ফাইজুল হাওলাদার (৪০) উপজেলার চড়াইল গ্রামের মৃত নূর আলম হাওলাদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সোহানের কাছ থেকে জানা গেছে, বুধবার বিকেল সাড়ে চারটার দিকে পার্শবর্তী ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার বলতলা গ্রামের মোবারক সরদারের ছেলে আরিফ সরদার ও নাঈম সরদারের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফাইজুলের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আরিফ তার সাথে থাকা ধারালো চাকু দিয়ে ফাইজুলকে আঘাত করে।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রঞ্জন কুমার বর্মন মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam